মহিউদ্দীন চৌধুরী স্মরণে আন্ত: কলেজ-বিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টের প্রস্তুতি সভা

এবিএম মহিউদ্দীন চৌধুরী স্মরণে বি এস এল আন্ত: কলেজ-বিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট ২৪ উপলক্ষে কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রতিনিধিদের নিয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ২৪ মে ) বিকেলে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

ক্রিকেট টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আহসান উল্লাহ খান সাকিবের সঞ্চলনায় আহ্বায়ক নাঈম উদ্দীন নয়নের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি  ছিলেন চকবাজার থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জি.এম তাওসীফ।

তিনি  বলেন, মাননীয় শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এম পি মহোদয়ের ব্যবস্থাপনায় প্রয়াত মেয়র এবিএম মহিউদ্দীন চৌধুরীর স্মরণে এবং মাদক বাল্যবিবাহ যৌতুক রুখবোই, স্মাট বাংলাদেশ গড়বোই  এই স্লোগানকে সামনে রেখে ব্যাট বলের এই যুদ্ধে আয়োজন করেছি।

 তিনি আরো বলেন, তরুণ শিক্ষার্থীদের খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে আমি এই উদ্যোগ গ্রহণ করি। যাতে তরুণ সমাজ নেশায় জড়িয়ে না পড়ে। কারণ এই তরুণরা আগামীতে দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বির্নিমানে এবং দেশকে এগিয়ে নিতে ভূমিকা রাখবে।

 সভায় উপস্থিত ছিলেন সানজিদুল হক রাব্বী, ইয়াছিন আরাফাত, পেয়ার মোহাম্মদ,আবিদ ফৌরদৌস, মোঃ ইসমাঈল, মোঃ হাসিব, মোঃ সুমন, সাফায়েত হোসেন, জাহেদ, তকি, জীবন চৌধুরী, সামি, আসিফ, শাহিন, কলিম, মিনহাজ, মো.  ইউসুফ, মো.  বেলালসহ নগরীর বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা।