নিখোঁজের ১৮ ঘণ্টা পর খাল থেকে শিশুর মরদেহ উদ্ধার

নগরীর ডবলমুরিং এলাকার নালায় পড়ে নিখোঁজ হয় সাহেদুল ইসলাম জসীম (৮) । নিখোঁজের ১৮ ঘণ্টা পর বন্দর থানা এলাকার একটি খাল থেকে বাসমান অবস্থায়  ওই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৯ জুন) সকাল ১০টার দিকে স্থানীয় নাছির খাল থেকে সাহেদুল ইসলাম নামে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। সাহেদুল নগরের ৩৬ নম্বর ওয়ার্ডের সিডিএ কলোনী এলাকায় মা-বাবার সঙ্গে ভাড়া বাসায় থাকতো। তার বাবা রিকশাচালক।

বন্দর থানার উপ পরিদর্শক (এসআই) জিল্লুর রহমান জানান,  শনিবার (৮ জুন ) বিকেল ডবলমুরিং থানার সিএমবি এলাকার  নালায় পড়ে ওই শিশু নিখোঁজ হন। এর পর থেকে পরিবারে সদস্যরা খোঁজ নিতে থাকেন। আজ সকালে বন্দর থানাধীন নাছির খাল থেকে সাহেদুল ইসলাম জসীম নামে  শিশুর মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সোহেলী বেগম জানান, সাত বছরের সন্তান জসীম নগরীর নগরীর শিশু নিকেতন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র ছিলেন। মা নাসিমা আক্তার জন্ম থেকে বোবা হওয়ায় ভিক্ষা করেন। বাবা রিকশা চালান। সিএমবি কলোনি খালপাড় এলাকায় শনিবার বিকেলে খেলছিল জসীম। এর পর থেকে সে নিখোঁজ হয়ে যায়। খোঁজাখুঁজির পর ও তার আর কোনো হদিস পাওয়া যায়নি। রোববার (৯ জুন) সকালে নাছির খালে তার মরদেহ ভেসে ওঠে।