সিএমপি’র টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে “এসএএফ-১” চ্যাম্পিয়ন

সিএমপি আন্তঃবিভাগ টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে এসএএফ-১ ।

শনিবার ( ৮ জুন ) দামপাড়া পুলিশ লাইন্স মাঠে সিএমপি আন্তঃবিভাগ টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে ফাইনালে মুখোমুখি হয় এসএএফ-১ ও পিওএম-২ । পিওএম-২ বিরুদ্ধে এসএএফ-১ টিম ৫৭ রানে জয়ী হয়ে টুর্ণামেন্ট সেরা হয়।

টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিএমপি কমিশনার বলেন, “পুলিশের ক্লান্তিকর ডিউটিতে এই রকম একটি টুর্নামেন্ট পুলিশ সদস্যদেরকে মানুষের জন্য কাজ করার অনুপ্রেরণা জোগাবে। এমন একটি টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে আরও প্রমাণিত হয় পুলিশ শুধু আইনশৃঙ্খলা রক্ষা নয়, একটি সফল ইভেন্ট পরিচালনায়ও সক্ষম। তিনি এ সময় পরবর্তীতে পুলিশ সদস্যদের জন্য ফুটবল, দাবা, টেবিল টেনিসসহ বিভিন্ন টুর্নামেন্টের ঘোষণা দেন।

অনুষ্ঠানে উভয় দলের মাঝে পুরস্কার বিতরণ করেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহাতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ ও অতিরিক্ত ডিআইজিসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ফাইনাল ম্যাচে পিওএম-২ টিম টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। এসএএফ-১ টিম প্রথমে ব্যাটিংয়ে নেমে ১০ ওভারে ১১৯/৫ রান সংগ্রহ করেন। জবাবে পিওএম-২ টিম ১০ ওভারে ৬২/৯ রান করে। এসএএফ-১ টিম ৫৭ রানে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হয়।

এ সময় সিএমপির সর্বস্তরের অফিসার ও ফোর্সগণ মাঠে ও গ্যালারিতে উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন। উল্লেখ্য যে, টুর্নামেন্টটি পরিচালনা করেন চট্টগ্রাম মহানগর ক্রীড়া সংস্থার শাহ মাহফুজুর রহমান পল্লব।

ফাইনাল ম্যাচের স্কোর:
এসএএফ-১:
স্কোর- ১১৯/৫ (১০); জাহিদ- ৩৭(২১), অসীম- ৩৪(১৩), জিহাদ- ২০(০৭) অপরাজিত; শরীফুল- ২-০-৯-৩

পিওএম-২:
স্কোর- ৬২/৯ (১০); রনি- ২০(০৮); অসীম- ২-০-৫-২, শাহাবুদ্দিন- ২-১-১২-২

ফলাফল: এসএএফ-১ টিম ৫৭ রানে জয়ী

ম্যান অব দ্যা ম্যাচ- কনস্টেবল অসীম সিংহ (৩৪ রান ও ২ উইকেট) (এসএএফ-১)
ম্যান অব দ্যা টুর্নামেন্ট- কনস্টেবল জাহিদুল (১৮৬ রান ও ৬ উইকেট) (এসএএফ-১