বায়েজিদে দেয়াল ধসে যুবকের মৃত্যু

নগরীর বায়েজিদ থানাধীন  চন্দ্রনগর  বাজার রোডে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে সাইফুল ইসলাম হৃদয় (২৬) এক যুবক নিহত হয়েছেন। সোমবার ( ২৭ মে ) সকাল ৮টায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুল  নোয়াখালী জেলার বেগমগঞ্জের বাবুল হোসেনের ছেলে।

এদিকে নিহতের ঘটনায় চট্টগ্রামের জেলা প্রশাসকের নির্দেশে ঘটনাস্থল পরিদর্শন করেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার এ বি এম মশিউজ্জামান, হাটহাজারী সহকারী কমিশনার(ভূমি) মেহরাজ সাবরীন , কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার(ভূমি) আরাফাত সিদ্দিকী। তাঁরা,ঝুঁকিপূর্ণ নির্মাণাধীন দেয়ালের অপর অংশগুলোও ভেঙ্গে দেয়াসহ সংশ্লিষ্ট দপ্তরকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা দেন । এ সময় জেলা প্রশাসনের পক্ষথেকে লাশ দাফন ও অন্যান্য কাজের জন্য নিহতের পরিবারকে ২৫ হাজার টাকা নগদ প্রদান করা হয়।

অপরদিকে দেয়াল ধসে নিহতের বিষয়‌টি নি‌শ্চিত করে বায়ে‌জিদ বোস্তা‌মি থানার ও‌সি সনজয় কুমার সিনহা বলেন, হেটে যাওয়ার সময় ঐ পথচারীর গায়ে এটি মাদ্রাসার নির্মাণাধীন ভ‌বনের দেওয়াল ধসে পড়ে। এতে ঘটনাস্থলেই নিহত পথচারীর সাইফুল। নির্মাণাধীন ভ‌বনের সংশ্লিষ্টদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।