করোনায় মারা গেলেন তরুণ পুলিশ কর্মকর্তা

এবার করোনায় মারা গেলেন তরুণ পুলিশ কর্মকর্তা আহসান হাবিব।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টা ৩৩ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাঙ্গামাটি জেলার আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব (ইন্না লিল্লাহি … রাজিউন)। তিনি করোনা নতুন ধরণ ডেল্টা ভ্যারিয়েন্টে আক্রান্ত ছিলেন বলে জানা গেছে।

জানা যায়, গত ৬ জুলাই থেকে তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাঁর স্ত্রীও করোনায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পু‌লিশের সহকারী মহাপরিদর্শক (গণমাধ্যম ও জনসংযোগ) মো. সো‌হেল রানা জানিয়েছেন, আহসান হাবীব রাঙ্গামাটিতে কর্মরত ছিলেন। গত ৬ জুলাই থেকে লাইফ সাপোর্টে ছিলেন তিনি।

আহসানের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম থানার বসন্তপুর গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, পিতা, মাতা, ৫ ভাই ও ২ বোন সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে আজ দুপুর ৩টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

মো. আহসান হাবীবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ।

সর্বশেষ তথ্য অনুযায়ী, করোনা ভাইরাস সংক্রমণ শুরুর পর ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ১০১ জন পুলিশ সদস্য মারা গেছেন আর আক্রান্ত হয়েছেন ২৩ হাজারেরও বেশি পুলিশ সদস্য।

করোনাপুলিশমৃত্যু