বহদ্দারহাটের আবাসিক হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

নগরীর  বহদ্দারহাট এলাকা হোটেল গুলজার’ নামে একটি আবাসিক হোটেল থেকে হাত-পা বাঁধা অবস্থায় লিপি আক্তার (২৫) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশে ধারণা, ওই তরুণীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় চান্দগাঁও থানাধীন ওই আবাসিক হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, শনিবার (১৯ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে মো. ফরহাদ(২৪) নামে এক তরুণ ও লিপি নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই আবাসিক হোটেলে উঠেন। রোববার সন্ধ্যার দিকে হোটেল কর্তৃপক্ষ রুমের বাথরুমে ওই তরুণীর মরদেহ হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

চান্দগাঁও থানার উপ পরিদর্শক (এস আই) মোমিনুল হাসান বলেন, ‘আমরা ঘটনাস্থলে গিয়ে লিপি নামে ওই তরুণীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করি। তাকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়েছে। অভিযুক্ত ফরহাদকে ধরতে পুলিশ এরই মধ্যে অভিযানে নেমেছে।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) ছবেত আলী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওড়না পেঁচিয়ে খুন করা হয়েছে। পুলিশ হোটেলের সিসিটিভি ফুটেজ ও ঘটনার বিস্তারিত খোঁজখবর নেওয়া হচ্ছে। এ ঘটনায় একাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তদন্তের পর হত্যার রহস্য জানা যাবে বলে জানান তিনি।