মাঠ দখল নিয়ে ছাত্রদলের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

চট্টগ্রাম নগরের টার্ফ খেলার মাঠ দখল নিয়ে বিএনপির দুই পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন।

নিহত যুবকের নাম জুবায়ের উদ্দীন বাবু (২৯)। নিহত জুবায়ের উদ্দিন বাবু চান্দগাঁও থানাধীন চাইল্যাতলি কাজিরপোলের পশ্চিমের ফইদ্যা পুকুরপাড় এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে।

আজ শুক্রবার বিকেলে নগরের ৪ নম্বর চান্দগাঁও থানাধীন পুরাতন চান্দগাঁও এলাকায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফতাব উদ্দিন জানান, পুরাতন চান্দগাঁও থানা এলাকায় কাউন্সিলর অফিসের পাশেই একটা টার্ফ কোর্ট আছে। সেটার দখল নিয়ে মতবিরোধ সৃষ্টি হয় ছাত্রদলের দুপক্ষের মধ্যে। পরে উভয়পক্ষ মারামারিতে জড়িয়ে পড়ে।

এ সময় ছুরিকাঘাতে দুজন আহত হলে তাঁদের চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় জুবায়ের উদ্দীন মারা যান। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।

স্থানীয় সূত্রে জানা যায়, টার্ফ মাঠের দখল নিয়ে বিএনপি সমর্থক মোশাররফ ও আমিন পক্ষের মধ্যে এ সংঘর্ষের সূত্রপাত হয়। একটি পক্ষ নিজেরা টার্ফ মাঠ লিজ নিয়েছে দাবি করে আজ শুক্রবার উদ্বোধন করছিল। বিকেলের ওই উদ্বোধনী অনুষ্ঠানেই দুই পক্ষের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় জুবায়েরের গলায় ও পেটে ছুরিকাঘাত করা হয়।