অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেপ্তার

নগরীর ইপিজেডের বিভিন্ন এলাকায় অভিয়ান চালিয়ে অজ্ঞান পার্টির তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, মো. রবিউল ইসলাম বেলাল (২৫), মো. হালিম (৩৫) ও মো. মানিক মিয়া (৩৫)। এসময় তাদের কাছ থেকে ১০ হাজার দুইশত পঞ্চাশ টাকা উদ্ধার করা হয়েছে।

বুধবার ( ১০ জুলাই) ইপিজেড থানার নেভী হল, নয়ারহাট ও কলসী দিঘীর পাড় এলাকা থেকে এ তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রবিউল ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার বাঁশবুনিয়া গ্রামের মৃত লতিফ আকন্দের ছেলে, হালিম বাগেরহাট জেলার নারিকেল তলা পৌরসভার মৃত আলম আবুল হাসেমের ছেলে ও মানিক বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার গৈশালী মৃত হেমায়েতের ছেলে।

সহকারী পুলিশ কমিশনার (বন্দর জোন) মাহমুদুল হাসান চট্টগ্রাম২৪ নিউজকে বলেন, গত ৮ ও ৯ জুলাই ইপিজেডের বন্দরটিলা এলাকার নারিকেল বিক্রেতা ও লুঙ্গি বিক্রেতার কাছথেকে চেতনা নাশক ঔষধের মাধ্যমে এই অজ্ঞান পার্টির সদস্যরা প্রায় ৪৪ হাজার টাকা হাতিয়ে নেয়। ভিকটিমের অভিযোগের ভিত্তিতে ওই এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে অভিযান চালিয়ে রবিউল, হালিম ও মানিককে গ্রেপ্তার করা হয় । তাদের কাছথেকে হাতিয়ে নেয়া মধ্যে ১০ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়।

তিনি জানান, আসামী হালিম  ও বেলাল বন্দর থানার একই ধরনের মামলায় বর্তমানে জামিনে আছে। এই অবস্থায় তারা আবার এই ঘটনা ঘটাল। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।