স্বর্ণ ছিনিয়ে নিয়ে পালাতে গিয়ে জনতার হাতে আটক পুলিশের এসআই

এক ভরি দুই ভরি নয়, ষোল ভরি স্বর্ণ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিলেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম। এ সময় উপস্থিত জনতা ধাওয়া দিয়ে তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

রোববার (১৯ মে) বিকেল ৩টার দিকে আখতারুজ্জামান ফ্লাইওভার সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। একই সময় ওই পুলিশ কর্মকর্তার সাথে থাকা এক সোর্সকেও আটক করা হয়। আটক এসআই আমিনুল ইসলাম নগরীর খুলশী থানায় কর্মরত আছেন।

নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. মোখলেসুর রহমান চট্টগ্রাম টোয়েন্টি ফোর নিউজকে  বলেন, ‘পাঁচলাইশ থানা এলাকা থেকে খুলশী থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলামকে ১৬ ভরি স্বর্ণসহ আটক করা হয়। এক ব্যক্তির কাছ থেকে তিনি স্বর্ণ ছিনিয়ে নেওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে।

তিনি  আরো বলেন,  এসআই আমিনুলের কাছ থেকে আটটি হাতের বালা উদ্ধার করা হয়। যার প্রতিটি দুই ভরি ওজনের। আমিনুলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, নগরের টাইগারপাস এলাকায় এক ব্যক্তির কাছ থেকে স্বর্ণ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ওই পুলিশ কর্মকর্তাকে ধাওয়া দেয়। এরপর তাকে স্বর্ণসহ আটক করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার হাতে তুলে দেওয়া হয়।

এ বিষয়ে জানতে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহর মুঠোফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি।

উপ-কমিশনার (উত্তর) মো. মোখলেসুর রহমানখুলশী থানাসিএমপি