মোজাম্বিকে করোনায় বাঁশখালীর আরেক প্রবাসীর মৃত্যু

পূর্ব আফ্রিকার দেশ মোজাম্বিকে করোনায় আক্রান্ত হয়ে মাহমুদুল ইসলাম (৪৫) নামে বাঁশখালীর আরও এক প্রবাসীর মৃত্যু হয়েছে। শনিবার (২৪ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৭টায় মোজাম্বিকের স্থানীয় সিমুইর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মাহমুদুল ইসলাম বাঁশখালীর চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল গ্রামের মৃত আজিজ আহমদের ছেলে। ৯ বছর ধরে মোজাম্বিকে ব্যবসা করতেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ভাই মোহাম্মদ বাদশা।

তিনি জানান, মাহমুদুল ইসলাম সিমুইর সিটিতে দীর্ঘ ৯ ধরে ব্যবসা করে আসছিল। গত ১৫ দিন ধরে সর্দি কাশি হওয়ায় ধীরে ধীরে তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে তাকে স্থানীয় সিমুইর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নমুনা পরীক্ষা করা হলে তার করোনা পজিটিভ আসে।

করোনা পরিস্থিতির কারণে শনিবার বিকেল ৫টায় মোজাম্বিকে তাকে দাফন করার কথা রয়েছে।

এর আগে ২২ জুলাই (বুধবার) মোজাম্বিকে করোনায় আক্রান্ত হয়ে জুলফিকার আহমদ (৪৮) নামে বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের আরেক বাংলাদেশি ব্যবসায়ীর মৃত্যু হয়।

জুলফিকার আহমদ মোজাম্বিকের মানিকা প্রদেশের সিমুইর সিটিতে দশ দিন আগে করোনায় আক্রান্ত হলে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ২২ জুলাই (বুধবার) স্থানীয় সময় রাত ৯টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দক্ষিণ পূর্ব আফ্রিকার দেশ মোজাম্বিকে এই নিয়ে ১৪ জন প্রবাসীর মৃত্যু হলো।

Chattogram24Corona deadcoronavirusচট্টগ্রাম টুয়েন্টিফোরমোজাম্বিক
Comments (৩)
Add Comment