পৃথক দুর্ঘটনায় বোয়ালখালী ও বাঁশখালীতে নারীসহ নিহত ২

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার ( ৮ জুন) সকালে বোয়ালখালীর পৌরসভার পশ্চিম গোমদণ্ডী ৭ নম্বর ওয়ার্ড জমাদার হাট এলাকায়  বৈদ্যুতিক তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো.রফিক (৫৫) নামের এক ট্রাক চালকের মৃত্যু হয়। একইদিন সকালে বাঁশখালীর গন্ডামারা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আলী চাঁন বাড়িতে বজ্রপাতে  পারভিন আক্তার (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

বাঁশখালীর গন্ডামারা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আলী হোসেন বলেন, ব্যাংক থেকে নেওয়া ঋণের টাকার কিস্তি পরিশোধের জন্য যাওয়ার পথে বজ্রপাতে তার মুখ ঝলসে যায়। এসময় কোলে থাকা কন্যার মাথার চুল পুড়ে গেলেও সে অলৌকিকভাবে বেঁচে যায়।  পারভিন আক্তার ওই এলাকার আকবর হোসেনের স্ত্রী। তার ১২ বছর বয়সী ছেলে এবং ৩ কন্যা রয়েছে।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা.সাবরিনা বলেন, সকাল ৭টার দিকে স্থানীয় লোকজন মৃত অবস্থায় ট্রাক চালক রফিককে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে মৃত ঘোষণা করা হয়। তিনি ট্রাক বোঝাই মালামালের সাথে আটকে যাওয়া বৈদ্যুতিক তার সরাতে বিদ্যুৎস্পৃষ্ট হন। নিহত রফিক রাউজান উপজেলার খতীব বাপের বাড়ির মহিউদ্দীনের ছেলে।