বাবার মৃত্যুর পাঁচ মাসের ব্যবধানে সড়ক দুঘর্টনায় ছেলের মৃত্যু

ফটিকছড়িতে ট্রাকের পিছনে মোটারসাইকেলের ধাক্কায় একজন নিহত হয়েছেন। নিহত মোটরসাইকেলর আরোহীর নাম, আর কে নয়ন (২৪ ) । উল্লেখ্য গত ৩০ জানুয়ারি নয়নের বাবা প্রবাসী মোহাম্মদ ফজলুল কবির সংযুক্ত আরব আমিরাত আল-আইনের তাওয়াম হসপিটালে মারা যান। প্রায় পাঁচ মাসের ব্যবধানে বাবার পর ছেলের এ মর্মান্তিক মৃত্যু ঘটে।

বৃহস্পতিবার (২০ জুন ) ভোররাত সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের মুহুরীহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নয়ন উপজেলার নাজিরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের হাজী রহমত আলী সারাং বাড়ি প্রকাশ মওলার বাড়ির মরহুম ফজলুল কবিরের ছেলে। এ ঘটনায় মোহাম্মদ সাহেদ (১৮) নামে আরেক মোটরসাইকেল আরোহী  আহত হয়েছেন।

নাজিরহাট হাইওয়ে থানার অফিসার্স ইনচার্য মোহাম্মদ মফিজুর জানান, মোটারসাইকেলে করে নয়নসহ কয়েকজন  এক শহরে আত্মীয়ের বিয়েতে যায়। পরে বিয়ে থেকে পতেঙ্গা সুমুদ্র সৈকতে ঘুরতে যায়। বাড়ি ফেরার পথে মুহুরীহাট এলাকায় পার্কিং করা একটি ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে নয়নের মৃত্যু হয়। নয়নের সঙ্গে থাকা সাহেদ চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।