সীতাকুণ্ডে সমাজকর্মীদের সাথে মতবিনিময়

সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশন

মানুষকে সাধ্যমত দেয়ার মানসিকতা নিয়েই সমাজকর্মীরা কাজ করনে। সমাজকর্মীদের আরো বেশি বেশি করে মানুষের সেবা করার আহ্বান জানিয়েছেন, সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশনের সভাপতি লায়ন মো. গিয়াস উদ্দিন। তিনি বলেন, মানুষের সেবার মাঝে যে আনন্দ তা আর কিছুতে নেই।

গত ০১ সেপ্টেম্বর (শুক্রবার) সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশন আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সীতাকুণ্ডের সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া ও মানবিক কার্যক্রমের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশনভূক্ত সংগঠনের সমাজকর্মীদের সাথে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। উপজেলার জোড়ামতল অগ্রদূত ক্লাবে সোনাইছড়ি এবং কুমিরা এলাকার সমাজকর্মীদের সাথে এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি রাজু কামাল। সাধারণ সম্পাদক পলাশ কুমার চৌধুরীর সঞ্চালনায় সভায় সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশনের সহ সভাপতি হাজী মো.ইউসুফ শাহ, খোরশেদ আলম, গাজী শামসুল আলম ও মঞ্জুর মোরশেদ চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন।

বক্তব্য রাখেন, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আবছার, দপ্তর সম্পাদক কাজী আলী আকবর জাসেদ, ধর্মীয় সম্পাদক মো শাহ নেওয়াজ, আইসিটি সম্পাদক মো. সোহেল, সহ অর্থ সম্পাদক মফিজুর রহমান সাজ্জাদ, আমান উল্লাহ নিজামী (অগ্রদূত), আনিসুর রহমান তৈমুর (প্রভাতী), মোঃ আমজাদ হোসেন (ঘোড়ামরা ফাউন্ডেশন), মোঃ মনজুরুল আলম (অগ্রদূত), গাজী সুলতান আহম্মদ (উদিয়মান সমিতি), সফিউল গউছ চৌধুরী মামুন (সুকৃতি ফাউন্ডেশন), রকিবুল হাসান সজিব (অনির্বান ক্লাব), মোঃ বখতিয়ার হোসেন (স্বপ্ন ও আগামী), মোহাম্মদ নুর খান (সীতাকুণ্ড ব্লাড ব্যাংক), মোঃ ইদ্রিস হোসেন জুয়েল (তরুন সংঘ), মোঃ আলফাজ উদ্দিন (সীযুপ্রফা), মোঃ আব্দুর রহিম (স্বপ্লীল), মোঃ মনিরুল হক (যুব সাথী ক্লাব), সোহেল হোসেন মুন্না (আইকন), মোঃ নিজাম উদ্দিন, মোঃ ফজলুল করিম আরমান, মোঃ দেলোয়ার হোসেন, আকবর আলী, সৈয়দ নাসিম উদ্দিন, কাজী জাহেদ ইমাম, জাহিদুজ্জামান, মোঃ সাহেদুল ইসলাম নিপুন, মোঃ মলিকুল আজিম, মোঃ জাকির, মোঃ রিয়াজ উদ্দিন, মোঃ মেহেরাজ বিন সিরাজ, মোঃ সালা উদ্দিন প্রমুখ।
মতবিনিময় সভায় শতাধিক সমাজকর্মী উপস্থিত ছিলেন।

Sitakunda