এবারের দূর্গাপূজা হবে উৎসব মুখর : মীর হেলাল

বিএনপির কেন্দ্রীয়  কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মীর মোহাম্মদ হেলাল বলেছেন, এবারের দূর্গাপূজা হবে উৎসব মুখর। যারা বিশৃঙ্খলা করতে চেষ্টা করবে তাদের কোনোভাবে ছাড় না দেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান। তিনি আরো বলেন এই বাংলাদেশে কোনো সংখ্যা লুঘু নেই আমরা সবাই বাংলাদেশী, আওয়ামী লীগের সকল ষড়যন্ত্র পদধূলি করতে আমরা সকলেই ঐক্যবদ্ধ। যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টির পায়ঁতারা করে তাদেরকে শক্ত হাতে প্রতিরোধ করা হবে।

সোমবার ( ৭ অক্টোবর ) বিকেলে হাটহাজারী উপজেলা পূজা উৎযাপন পরিষদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। স্থানীয় এক কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ব্যারিষ্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, ৫ আগষ্ট পর থেকে বাংলাদেশ থেকে স্বৈরাচারী, লুটরাজ পালিয়ে গেছে। বিগত সময়ে হাটহাজারীকে অশান্ত করার জন্য কিছু কুচক্রী মহল মন্দির ভাঙ্গার মিথ্যা মামলা দিয়ে আমাদের অসংখ্য রাজনৈতিক ব্যক্তিকে কারাগারে আটক রেখেছিলেন। আসলেই তারা চেয়েছিলেন শান্ত হাটহাজারীকে অশান্ত করার। কিন্তু এবার আর সফল হতে দিবে না। ৫ আগষ্ট যেভাবে শক্তহাতে প্রতিরোধ করা হয়েছে ঠিক সেভাবে বিশৃঙ্খলাকারীদের প্রতিরোধ করা হবে।

সভায় প্রধান বক্তা ছিলেন হাটহাজারী পৌরসভা বিএনপির আহবায়ক  জাকের হোসেন।

হাটহাজারী পূজা উৎযাপন পরিষদের আহবায়ক বাবু অশোক কুমার মাষ্টারের সভাপতিত্বে ও হাটহাজারী উপজেলা পূজা উৎযাপন পরিষদের যুগ্ম আহবায়ক সাংবাদিক বাবলু দাশের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সচিব মো. গিয়াসউদ্দিন চেয়ারম্যান, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ডা. রফিকুল আলম চৌধুরী, হাটহাজারী পৌরসভা বিএনপির সদস্য সচিব মো. অহিদুল আলম, সিনিয়র যুগ্ম আহবায়ক এমএ শুক্কুর কাউন্সিলর, উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আকবর আলী, উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. মনিরুল আলম জনি, উত্তর জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক সৈয়দ নাছির উদ্দীন,  উত্তর জেলা কৃষকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক লায়ন আনোয়ার হোসাইন উজ্জ্বল, হাটহাজারী উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. তকিবুল হাসান চৌধুরী তকি, হাটহাজারী উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মো. ইসমাইল, মো. ওসমান গনি, হাজী ইলিয়াস চৌধুরী, এসএম ফারুক, আবুল হাশেম চৌধুরী, নিজাম উদ্দিন হাকিম, হাটহাজারী পূজা উৎযাপন পরিষদের সাবেক সভাপতি বাবু গোবিন্দ প্রসাদ দাশ প্রমুখ।