আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন করাই জামায়াতের লক্ষ্য : শাহজাহান চৌধুরী

জামায়াতে ইসলামীর চট্টগ্রাম মহানগরীর আমীর সাবেক এমপি শাহজাহান চৌধুরী বলেছেন, মানবতার সেবা ও দেশ পরিচালনার যোগ্যতা অর্জন এবং আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন করাই জামায়াতের লক্ষ্য। সামাজিক কাজের মাধ্যমে দাওয়াত পৌঁছানো এবং সংগঠনের গণভিত্তি প্রসার ও মজবুত করার মাধ্যমে জনগণকে সেবা প্রদান করা প্রয়োজন।

তিনি বলেন, সামাজিক কাজ একটি ইবাদত এবং দাওয়াত পৌঁছানোর সর্বত্তোম মাধ্যম। তাই সমাজ সেবায় জনশক্তির সক্ষমতা উন্নয়নের মাধ্যমে জনসাধারণের সেবা করা প্রয়োজন। জামায়াত কর্মী সমাজ কর্মী এ শ্লোগানের আলোকে জনশক্তিকে সমাজসেবামূলক কাজে যোগ্য করে গড়ে তুলতে হবে।

সোমবার ( ১৬ সেপ্টেম্বর ) সকালে নগরীর দেওয়ান বাজারস্থ মহানগরীর কার্যালয়ে অনুষ্ঠিত জামায়াতের সমাজসেবা বিভাগের দায়িত্বশীলদের সভায় এসব কথা বলেন তিনি।

জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহনগরীর সমাজ কল্যাণ, স্বাস্থ্য-পরিবার কল্যাণ ও শিল্প-বাণিজ্য বিভাগীয় সাব-কমিটির এক সভা কমিটির আহ্বায়ক ও মহানগরীর সেক্রেটারী অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিনের সভাপতিত্বে দেওয়ান বাজারস্থ নগর কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নগর জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারী মুহাম্মদ উল্লাহ ও ফয়সাল মুহাম্মদ ইউনুছ, (আইবিডাব্লিউএফ) ই-াস্ট্রিয়ালিস্টস এ- বিজনেসমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চট্টগ্রাম জেলা সভাপতি ও (এনডিএফ) ন্যাশনাল ডর্ক্টস ফোরামের কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. এ কে এম ফজলুল হক, নগর সাংগঠনিক সম্পাদক ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, নগর কর্মপরিষদ সদস্য ও হালিশহর থানা আমীর ফখরে জাহান সিরাজী সবুজ, বিশিষ্ট সমাজসেবক জালাল উদ্দীন আকবর, ডা. এ টি এম রেজাউল করিম ও ডা. মুহাম্মদ ইউসুফ প্রমুখ।