আনোয়ারায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

আনোয়ারায় জালাল উদ্দীন (৪৩) নামের যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। পুলিশের ধারণা, পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকান্ড।

রোববার (১৪ জুলাই) ভোরে উপজেলার বারখাইন ইউনিয়নের মনু মিয়ার দিঘী নামক স্থানে এ হত্যার ঘটনা ঘটে। নিহত জালাল জুইদন্ডি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আলতাফ মুন্সির ছেলে। পেশায়  তিনি মাছ ব্যবসায়ী।

পুলিশ জানায়, ভোরে উপজেলার কালাবিবির দীঘির মোড় এলাকায় জামাল আড়ৎ থেকে মাছ কিনতে যাওয়ার সময় তাকে কুপিয়ে জখম করা হয়। দুর্বৃত্তরা তার ডান ও বাম পায়ের হাঁটু এবং হাতের আঙ্গুলসহ বিভিন্নস্থানে কুপিয়ে রক্তাক্ত করে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছেন। মামলা প্রক্রিয়াধীন। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক জানান, ছুরিকাঘাতে আহত জালাল নামে এক ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।