২৪ ঘন্টা পর নিখোঁজ কাজলের লাশ উদ্ধার

দীর্ঘ ২৪ ঘন্টা পর কর্ণফুলী নদীতে নিখোঁজ হওয়া আশরাফ উদ্দিন কাজলের (৪৮) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। রোববার (২৩ জুন) বিকেল সাড়ে ৫ টার  দিকে নগরের চান্দগাঁও থানার হামিদচর এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

শনিবার বিকেলে কালুরঘাট সেতুর পশ্চিম প্রান্তে ফেরির সাথে নৌকার ধাক্কায় কর্ণফুলী নদীতে পড়ে নিখোঁজ হন আশরাফ উদ্দিন। তিনি বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদণ্ডী ৩ নম্বর ওয়ার্ডের মৃত মেজর হাবিবুর রহমানের ছেলে। চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক সভাপতি ও বর্তমান পরিচালক।

বিষয়টি নিশ্চিত করে কালুরঘাট ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার বাহার উদ্দিন চট্টগ্রাম২৪ নিউজকে বলেন, বিকেল ৫টা ৩৫ মিনিটের দিকে হামিদচর এলাকা থেকে নিখোঁজ আশরাফ উদ্দিন কাজলের লাশ উদ্ধার করেছি। এখন পরিবারের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এর আগে, শনিবার (২২ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে কালুরঘাট সেতুর পশ্চিম প্রান্তে ফেরির সাথে ধাক্কা লাগে একটি যাত্রীবাহী নৌকার। এ সময় নৌকায় থাকা আশরাফ উদ্দিন কাজল ও নূর কাদের পানিতে পড়ে যান। সঙ্গে সঙ্গে নুর কাদেরকে উদ্ধার করা গেলেও নিখোঁজ ছিলেন আশরাফ উদ্দিন কাজল। ওই দিন রাত পর্যন্ত তার সন্ধান না পাওয়ায় প্রথম দিনের মতো উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করে ফায়ার সার্ভিস। পরে আজ ভোর ৬টা থেকে দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু করে ফায়ার সার্ভিস।