চট্টগ্রামে আরও তিন জনের মৃত্যু, আক্রান্ত ২১৬

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও তিন জনের মৃত্যু হয়েছে। এ সময় চট্টগ্রামে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ২১৬ জন। শনাক্তের হার ২০.৮২ শতাংশ।

শনিবার (২৬ জুন) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

চট্টগ্রামের আটটি ও কক্সবাজারে একটি ল্যাবে এক হাজার ৩৭ জনের নমুনা পরীক্ষা করে ২১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরের ১৩৯ জন এবং বিভিন্ন উপজেলার ৭৭ জন রয়েছেন।

উপজেলায় করোনা আক্রান্তদের মধ্যে সীতাকুণ্ড ২১, রাঙ্গুনিয়া ১৮ জন, রাউজান ১৩ জন, মিরসরাই ৮ জন, বাঁশখালী ৮ জন, বোয়ালখালী ৩ জন, ফটিকছড়ি ২ জন, হাটহাজারী ২ জন, চন্দনাইশ ১ জন ও সন্দ্বীপে ১ জন রয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ৫৭ হাজার ৩৭০ জন। শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৪৪ হাজার ৯২৬ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ১২ হাজার ৪৪৪ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া তিন জনের মধ্যে একজন নগরের বাসিন্দা, দুই জন উপজেলার বাসিন্দা।

করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৬৭৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৪৬৭ জন চট্টগ্রাম নগরের, আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ২০৭ জন।

শুক্রবার (২৫ জুন) চট্টগ্রাম করোনা আক্রান্ত হয়েছিলেন ২৭৪ জন। মৃত্যু হয়েছিল পাঁচ জনের। শনাক্তের হার ছিল ২৮.০৭ শতাংশ। তার আগের দিন বৃহস্পতিবার (২৪ জুন) চট্টগ্রামে করোনা শনাক্ত হয়েছিল ২৪৭ জনের, মৃত্যু হয়েছিল একজনের। শনাক্তের হার ছিল ২১.২৫ শতাংশ।

Coronacoronavirus