করোনা: চট্টগ্রামে ফের বাড়লো মৃত্যু ও আক্রান্তের সংখ্যা

মৃত্যু ১০, আক্রান্ত ৩১৮ জন

কয়েক দিনের ব্যবধানে চট্টগ্রামে আবারো বেড়েছে করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে ৩১৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (২৪ আগস্ট) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

চট্টগ্রামের ১১টি ও কক্সবাজারের একটি ল্যাবে ২ হাজার ১৪৫ জনের নমুনা পরীক্ষা করে ৩১৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তাদের মধ্যে চট্টগ্রাম নগরের ২০২ জন। ১১৬ জন বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ১৪ দশমিক ৮২ শতাংশ।

উপজেলা পর্যায়ে আক্রান্তের শীর্ষে আছে- রাউজানে ৩৪। এর পরে আছে- হাটহাজারী ২৩, সীতাকুণ্ড ১১, সাতকানিয়া ৮, ফটিকছড়ি ৭, চন্দনাইশ ৭, পটিয়া ৭, লোহাগড়া ৬, বোয়ালখালী ৫, আনোয়ারা ৩, বাঁশখালী ৩ ও রাঙ্গুনিয়া ২ জন।

চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৯৭ হাজার ৬৭০ জন। মোট শনাক্তের মধ্যে চট্টগ্রাম নগরের ৭১ হাজার ৩২৫ জন। ২৬ হাজার ৩৪৫ জন বিভিন্ন উপজেলার।

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ১০ জনের মধ্যে ৫ জন নগরের ও ৫ জন বিভিন্ন উপজেলার অধিবাসী। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ১ হাজার ১৯৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬৭৫ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৫১৮ জন।

এর আগে, সোমবার চট্টগ্রামে করোনায় মারা গিয়েছিলেন ৫ জন, আর শনাক্ত হয়েছিলেন ২১৯ জন।

Chattogram24Coronacoronavirusকরোনাকরোনাভাইরাসচট্টগ্রাম টুয়েন্টিফোরমৃত্যু
Comments (১)
Add Comment