চট্টগ্রামে মৃত্যুর সংখ্যা ছাড়ালো হাজারের ঘর, একদিনেই ১৬

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। যা, চট্টগ্রামে একদিনে তৃতীয় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এ নিয়ে চট্টগ্রামে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১০ জনে। শনাক্তের হার প্রায় ৩৪ দশমিক ৯২ শতাংশ।

এদিন মৃত্যু ছাড়াও নতুন করে করোনায় শনাক্ত হয়েছেন আরও ১ হাজার ২৮৫ জন। যাদের মধ্যে ৮৪৪ জন নগরের আর ৪৪১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

মঙ্গলবার (৩ আগস্ট) রাতে হাসপাতাল ও সিভিল সার্জন কার্যালয়ের সূত্রে এসব তথ্য জানা গেছে।

জেলা সিভিল সার্জন অফিসের রিপোর্টে বলা হয়, চট্টগ্রামের ১১টি ও কক্সবাজারের একটি ল্যাবে তিন হাজার ৬৭৯ জনের নমুনা পরীক্ষা করে ১ হাজার ২৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরের ৮৪৪ জন এবং বিভিন্ন উপজেলার ৪৪১ জন রয়েছেন।

উপজেলায় করোনা আক্রান্তদের মধ্যে এদিনও হাটহাজারী সর্বোচ্চ ৮০ জন। এর পরে আছে রাউজান ৭৮ জন, রাঙ্গুনিয়া ৫৩ জন, সীতাকুণ্ড ৫১ জন, বোয়ালখালী ৪২ জন, পটিয়া ৩০ জন, বাঁশখালী ২০ জন, লোহাগাড়া ২০ জন, সন্দ্বীপ ১৮ জন, ফটিকছড়ি ১৫ জন, মিরসরাই ১৪ জন, সাতকানিয়া ১০ জন, আনোয়ারা ৮ জন এবং চন্দনাইশ ২ জন।

চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৮৬ হাজার ৪২৯ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৬৪ হাজার ৪৫৯ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ২১ হাজার ৯৭০ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় মারা যাওয়া ১৬ জনের মধ্যে ১০ জন উপজেলার, ছয়জন নগরের বাসিন্দা। এই ১৬ জনের মধ্যে ১৪ জনই নারী। দুইজন পুরুষ।

করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ১০১০ জনের মৃত্যু হলো।

Chattogram24Corona deadcoronavirusকরোনাকরোনাভাইরাসচট্টগ্রামচট্টগ্রাম টুয়েন্টিফোরমৃত্যু
Comments (৬১০)
Add Comment