জাপা নেতা বীর মুক্তিযোদ্ধা তপন চক্রবর্তী আর নেই

পার্টি নেতাদের শোক

জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগরের দুই বারের সাবেক সাধারণ সম্পাদক ও পার্টির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্রী তপন চক্রবর্তী আর নেই।

আজ সোমবার (২৬ জুলাই) রাত ৮টায় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে তিনি পরলোক গমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯বছর। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জাতীয় পার্টির নেতা নাছির উদ্দিন ছিদ্দিকী জানান, ফুসফুসে রক্তক্ষরণ জণিত কারণে তিনি মারা যান।

রাতে ফিরিঙ্গী বাজারস্থ বাসভবন সম্মুখে শ্রী তপন চক্রবর্তীর মরদেহ কিছু সময় রাখা হবে । পরে মরদেহ নেয়া হবে আনোয়ারা উপজেলাস্থ তাঁর নিজগ্রাম পাটানিকোঠায়। সেখানে তাঁরই প্রতিষ্ঠিত মনসা মন্দিরে রাষ্ট্রীয় মর্যাদা শেষে তাঁকে দাহ করা হবে।

এদিকে জাপা নেতা বীর মুক্তিযোদ্ধা শ্রী তপন চক্রবর্তীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় চেয়ারম্যান জিএম কাদের এমপি, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার আনিসুল ইসলাম মহামুদ এমপি, প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন আহমদ বাবলু, সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী এমপি, মোরশেদ মুরাদ ইব্রাহীম, সাবেক এমপি মাহজাবিন মোরশেদ, মাজহারুল হক শাহ চৌধুরী ও নাছির উদ্দিন ছিদ্দিকী সহ নেতৃবৃন্দ।

তাঁরা শ্রী তপন চক্রবর্তীর বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Chattogram24চট্টগ্রাম টুয়েন্টিফোরজাতীয় পার্টিতপন চক্রবর্তীমৃত্যু
Comments (১)
Add Comment