মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় বেড়াতে গিয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় বেড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) সকালে মিরসরাই উপজেলার খৈয়াছড়া ঝরনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুই পর্যটক হলেন কুমিল্লার লালমাইয়ের ছোট শরিফপুর এলাকার গোপাল সিংহের ছেলে অঞ্জন বড়ুয়া (২১) ও কুমিল্লার চৌদ্দগ্রাম থানার বসন্তপুর গ্রামের শামসুল হকের ছেলে ফয়সাল হক (২২)। তাঁদের মধ্যে ফয়সাল কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের পদার্থবিদ্যা এবং অঞ্জন কুমিল্লা সরকারি কলেজের ফিন্যান্স বিভাগের স্নাতকের শিক্ষার্থী।

জানা গেছে, মঙ্গলবার সকালে লালমাই থেকে চার বন্ধু মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় বেড়াতে যান। পানির স্রোত বেশি হওয়ায় পথ দুর্গম দেখে ঝরনা না দেখেই তারা ফেরত আসার সিদ্ধান্ত নেন। আসার সময় পথে একটি বৈদ্যুতিক খুঁটির ওপর গাছ ভেঙে পড়ে। এতে বিদ্যুতায়িত গাছের ডালের সঙ্গে লেগে ওই দুজনের মৃত্যু হয়।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সিফাত সুলতানা বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই দুজনের মৃত্যু হয়েছে। তাঁদের সঙ্গে থাকা অপর দুই বন্ধু ট্রমার মধ্যে রয়েছেন। ওই দুজন হাসপাতালে রয়েছেন।

মিরসরাই থানার উপ-পরিদর্শক সুমন্ত মজুমদার জানান, নিহত দুই পর্যটকের বাড়িতে খবর পাঠানো হয়েছে। স্বজনরা আসলে তাঁদের সঙ্গে পরামর্শ করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।