মাদরাসা ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীতে ১৩ বছর বয়সী এক মাদরাসা ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে সাদেকুল ইসলাম (২৪) নামে  এক শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল সোমবার রাতে নগরীর ইপিজেড থানার আকমল আলী রোড থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তার সাদেকুল ইসলাম কক্সবাজার জেলার মহেশখালী শিকদার পাড়া এলাকার বাসিন্দা।

র‍্যাব জানায়, গ্রেপ্তার সাদেকুল ইসলাম দারুল আরহাম কারিমিয়া মাদরাসার হেফজ বিভাগের শিক্ষক। ২০২৩ সালের ১ অক্টোবর থেকে ওই মাদরাসায় পড়াশোনা করছিলেন ভিকটিম শিক্ষার্থী।গত ১৩ অক্টোবর সাদেক ওই শিক্ষার্থীকে তার ঘরে ডেকে নিয়ে যৌন নির্যাতন করেন। এরপর ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে গেলে পরদিন তার ভাই এসে তাকে বাসায় নিয়ে যান। সাদেক এর আগেও তাকে ৮ থেকে ১০ বার তাকে যৌন নির্যাতন করেছেন বলে ভিকটিম শিক্ষার্থী তার পরিবারকে জানান। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা সাদেকের বিরুদ্ধে নগর পুলিশের ইপিজেড থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

র‍্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) শরীফ উল আলম জানান, মামলার পর ভিকটিমের পরিবার থেকে র‍্যাবের কাছে আবেদন করা হয়। এরপর র‍্যাবের সদস্যরা ওই মাদরাসায় অভিযান চালিয়ে সাদেককে গ্রেপ্তার করে। বর্তমানে তাকে ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.