সাইফ পাওয়ারটেকের নিবন্ধনবিহীন ৬০ গাড়ি চলে বন্দরে

১০

চট্টগ্রাম বন্দরে সাইফ পাওয়ারটেকের বিভিন্ন টার্মিনালে নিবন্ধনবিহীন ৬০টি অবৈধ গাড়ির তথ্য পাওয়া গেছে চট্টগ্রাম জেলা প্রশাসন-বিআরটিএর যৌথ অভিযানে। অভিযানে নিবন্ধনবিহীন গাড়ি রাষ্ট্রের কেপিআই (কি পয়েন্ট ইনস্টেলেশন) চট্টগ্রাম বন্দরে প্রবেশ করায় ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম বন্দরে অবৈধ গাড়ি চলাচলের বিরুদ্ধে যৌথ অভিযানে এমন তথ্য পাওয়া যায়।

অভিযানে নেতৃত্ব দেন অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান অপু। সঙ্গে ছিলেন বিআরটিএ’র চট্টমেট্রো-১ সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ারিং) মো. আনোয়ার হোসেন, চট্টমেট্রো-২ সার্কেলের মোটরযান পরিদর্শক পলাশ খিশা, চট্টগ্রাম জেলা সার্কেলের সহকারী মোটরযান পরিদর্শক আব্দুল মতিন, বিআরটিএ চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের বেঞ্চ সহকারি আল-ফরহাদ ও এমিল চাকমা । সড়ক নিরাপত্তা সংক্রান্ত যৌথ অভিযানে সার্বিকভাবে সহযোগিতা করে বন্দর থানা পুলিশ ও ট্রাফিক জোন বন্দর।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান অপু জানান, অভিযানে চট্টগ্রাম বন্দরের অভ্যন্তরে সাইফ পাওয়ারটেকের বিভিন্ন টার্মিনালে নিবন্ধনবিহীন অন্তত ৬০টি বিভিন্ন ধরনের যানবাহন দেখা যায় । সতর্কতামূলকভাবে সাইফ পাওয়ারটেকের ১০টি কনটেইনার বহনকারী ট্রেইলারকে (লং ভেহিক্যাল) রেজিস্ট্রেশন না থাকায় ৩০ হাজার টাকা করে মোট ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় তিনি সাইফ পাওয়ারটেকের সংশ্লিষ্টদের দ্রুততম সময়ের মধ্যে সব গাড়িকে রেজিস্ট্রেশনের আওতায় আনার নির্দেশনা দেন।

জরিমানার পাশাপাশি দ্রুততম সময়ের মধ্যে সব গাড়িকে রেজিস্ট্রেশনের আওতায় আনতে নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান অপু।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.