পতেঙ্গা থানায় হামলা-আগুন দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে সরকার পতনের পর নগরীর পতেঙ্গা থানায় হামলা ও আগুন দেয়ার অভিযোগে মো. মাসুদ করিম (৩৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে নগরীর দক্ষিণ পতেঙ্গা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। মাসুদ নগরীর দক্ষিণ পতেঙ্গার ফুলছড়ি পাড়া এলাকার বাসিন্দা।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, গত ৫ আগস্ট পতেঙ্গা থানায় হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের অন্যতম ইন্ধনদাতা হিসেবে মাসুদের জড়িত থাকার তথ্যপ্রমাণ পেয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় চাঁদাবাজি, জায়গা দখলসহ বিভিন্ন অভিযোগ আছে। সৈকতে ভাসমান দোকান বসিয়ে চাঁদাবাজি, শ্রমিকদের মারধরসহ বিভিন্ন অপকর্মের অভিযোগও আছে তার বিরুদ্ধে।

তিনি বলেন, গত ৫ আগস্ট সরকার পতনের পর চট্টগ্রাম নগরীর কোতোয়ালী, পাহাড়তলী, পতেঙ্গা ও ইপিজেড থানায় অগ্নিসংযোগ করা হয়। এসব থানার অস্ত্রাগার ও মালখানায় লুটপাট চালানো হয়। পতেঙ্গা থানায় হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় গত ২৪ আগস্ট অজ্ঞাতনামা ২০ থেকে ২৫ হাজার জনকে আসামি করে মামলা করে পুলিশ। ওই মামলায় মাসুদকে গ্রেপ্তার করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.