বাবাকে খুন করে বিদেশে পালাতে গিয়ে বিমানবন্দরে গ্রেপ্তার দুই ছেলে

চট্টগ্রামের কর্ণফুলীতে সম্পত্তির বিরোধের জের ধরে দুই সৎ ছেলের হাতে খুন হয়েছেন নুরুল হক চৌধুরী (৭২) নামে এক ব্যক্তি। খুন করে দুবাই পালাতে গিয়ে শাহ আমানত ও  শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রেপ্তার হয়েছে ওই দুই ছেলে। গ্রেপ্তার দু’জন হচ্ছে, মো. নিজাম উদ্দিন (৩১) ও মিজানুর রহমান (২৫)। দুজনেই কাতার প্রবাসী বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রেপ্তার হয় মিজানুর রহমান। একই দিন সকাল ১০টার দিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রেপ্তার হন বড় ছেলে মো. নিজাম উদ্দিন।

পুলিশ সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে বুধবার রাতে নুরুল হকের সাথে তার প্রবাসফেরৎ ছেলে শেখ নিজাম উদ্দিন ও মিজানুর রহমানের ঝগড়া হয়। এক পর্যায়ে তারা নুরুল হককে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তাদের মায়ের সহযোগিতায় তারা এ ঘটনা ঘটিয়েছে বলে আমাদের প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, তাই মাকেও আটক করা হয়েছে।

কর্ণফুলী থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। হত্যার অভিযোগে দুই ছেলের বিরুদ্ধে কর্ণফুলী থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। কাতার প্রবাসী নিজাম উদ্দিন গত ৬ সেপ্টেম্বর দেশে ফেরেন। আর মিজানুর আবুধাবিপ্রবাসী, তিনি দেশে এসেছিলেন ৭ সেপ্টেম্বর বলে জানান তিনি।

বড়উঠান ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ দিদারুল আলম বলেন, সম্পত্তি নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড। পিতাকে খুন করা দুই ভাই প্রবাসী। কিছুদিন আগে দেশে ফেরেন।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.