লোহাগাড়া থেকে ১৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার দুই

চট্টগ্রামের লোহাগাড়া থানার চুনতি ডেপুটি বাজার এলাকা থেকে নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজার জেলার কক্সবাজার সদর থানার লাইট হাউজ এলাকার মৃত মফজল হোসেন চৌকিদারের ছেলে মো.জাকির হোসেন (৫০) ও নগরের চান্দগাঁও থানার চেয়ারম্যানঘাটা এলাকার মো.সেলিমের স্ত্রী হাসিনা বেগম (৩০)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো.শরীফ-উল-আলম জানান, মাদক ব্যবসায়ীরা চুনতি ডেপুটি বাজার এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করার গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২১ আগস্ট) বিকেল ৪টার দিকে অভিযান চালিয়ে মো.জাকির হোসেন ও হাসিনা বেগমকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা থেকে একটি নেভী ব্লু রঙের ট্রাভেল ব্যাগ ও একটি কালো রঙের ক্যারিব্যাগের ভিতর থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লাখ ২৫ হাজার টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে লোহাগাড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.