খেলাধুলার মাধ্যমে পারস্পরিক বোঝাপড়া তৈরি হয় : সিএমপি কমিশনার

১৯

সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় বলেছেন, খেলাধুলার মাধ্যমে সামাজিকীকরণ ও পারস্পরিক বোঝাপড়া তৈরি হয়, টিম বিল্ডিং হয়। এই বোঝাপড়ার মাধ্যমে মানুষের পাশে দাঁড়ানোর প্রতি আগ্রহ জাগে। টিম সিএমপিও একইভাবে এগিয়ে যাচ্ছে।

মঙ্গলবার ( ২৫ জুন ) দামপাড়া পুলিশ লাইন্সের এসএএফ মাঠে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ)  আ স ম মাহাতাব উদ্দিন,  উপ-পুলিশ কমিশনার (সদর)  মো. আব্দুল ওয়ারীশ,  চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি  সালাহউদ্দীন মো. রেজা, সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিকসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

টুর্নামেন্ট আয়োজক সূত্রে  জানা যায়, সিএমপি আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে মোট ১৬টি দল চারটি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করছে। গ্রুপ পর্বে প্রতিটি দল তিনটি করে ম্যাচ খেলবে।  প্রত্যেকটি গ্রুপ থেকে দুইটি করে দল কোয়ার্টার ফাইনালে উত্তীর্ণ হবে। গ্রুপ পর্বে ২৪টি ম্যাচ, কোয়ার্টার ফাইনালে ৪টি, সেমিফাইনালে ২টি ও ফাইনালসহ মোট ৩১টি ম্যাচ অনুষ্ঠিত হবে।  এছাড়া ফাইনাল ম্যাচ জুলাই মাসের প্রথমার্ধে অনুষ্ঠিত হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.